মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন শনিবার

  • আপডেট টাইম : December 17 2021, 17:39
  • 319 বার পঠিত
মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন শনিবার

ক্রীড়াঙ্গন প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্ত:প্রেসক্লাব ব্যাডমিন্টন প্রতিযোগিতা’ শনিবার শুরু হচ্ছে।
এ দিন বিকেল সাড়ে ৩টায় মহানগরীর মাছিমপুর এলাকায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোরে প্রতিযোগিতার উদ্বোধন করবেন এর পৃষ্ঠপোষক ও উন্নয়ন সংস্থা সীমান্তিকের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা ড আহমদ আল কবির। এতে সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।
সিলেট জেলা প্রেসক্লাবের উদ্যোগে সিলেটের সকল উপজেলা এবং কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন নিয়ে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
প্রথম পর্ব অনুষ্ঠিত হবে সিলেট জেলা প্র্রেসক্লাবের সদস্যদের প্রায় ৫০টি জুটি নিয়ে। দ্বিতীয় পর্বে জেলা প্র্রেসক্লাব সদস্যদের চ্যাম্পিয়ন ও রানারআপ দলসহ উপজেলা প্রেসক্লাব ও কলেজ-বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলোর একটি করে দল অংশ নেবে।
ফিকশ্চার : উদ্বোধনী দিন বিকেল ৪টা ৩০ মিনিটে সৈয়দ রাসেল ও আল আজাদ জুটি বনাম ছয়ফুল আলম অপু ও রণজিৎ সিংহ জুটি, বিকেল ৫টায় রবি কিরণ সিংহ রাজেশ ও আনোয়ার হোসেন জুটি বনাম শাব্বীর আহমদ ফয়েজ ও মির্জা সোহেল জুটি এবং
বিকেল ৫টা ৩০ মিনিটে মুকিত রহমানী ও ইউসূফ আলী জুটি বনাম শফিকুর রহমান চৌধুরী ও মঈন উদ্দিন জুটির খেলা অনুষ্ঠিত হবে।
রবিবারের খেলা : সকাল ১১টায় আনিস মাহমুদ ও মিঠু দাস জয় জুটি বনাম জামিল আহমদ ও নেহার রঞ্জন পুরকায়স্থ জুটি,
সকাল ১১টা ৩০ মিনিটে শাহ্ দিদার আলম নবেল ও মোস্তাফিজুর রোমান জুটি বনাম উজ্জ্বল মেহেদী ও রফিকুল ইসলাম কামাল জুটি, দুপুর ১২টায় সোহেল আহমদ পাপ্পু ও কাইয়ূম উল্লাস জুটি বনাম শংকর দাশ ও ইয়াহইয়া মারুফ জুটি, দুপুর ১২টা ৩০ মিনিটে এ এইচ আরিফ ও আবু বকর জুটি বনাম সুলতান সুমন ও মামুন হোসেইন জুটি, দুপুর ১টায় দিব্য জ্যোতি সী ও ছামির মাহমুদ জুটি বনাম বাপ্পা মৈত্র ও মাহমুদ হোসেন জুটি, দুপুর ১টা ৩০ মিনিটে ওলিউর রহমান ও মৃণাল কান্তি দাশ জুটি বনাম এম আর টুনু তালুকদার ও দেবাশীষ দেবু জুটি, বেলা ২টায় রেজওয়ান আহমদ ও রাশেদুল হাসান শোয়েব জুটি বনাম সোহেল আহমদ ও মিসবাহ উদ্দীন আহমদ জুটি এবং দুপুর ২টা ৩০ মিনিটে মোহাম্মদ মহসিন ও আশরাফ চৌধুরী রাজু বনাম অমিতা সিনহা ও মোকলেসুর রহমান জুটি।