ঐক্যবদ্ধ তৃণমূল বিএনপি হচ্ছে দলের প্রাণ : কোম্পানীগঞ্জে মাহবুবুর রব চৌধুরী ফয়সল

  • আপডেট টাইম : December 05 2021, 16:45
  • 367 বার পঠিত
ঐক্যবদ্ধ তৃণমূল বিএনপি হচ্ছে দলের প্রাণ : কোম্পানীগঞ্জে মাহবুবুর রব চৌধুরী ফয়সল

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল বলেছেন, তৃণমূল বিএনপি হচ্ছে দলের প্রাণ। তৃণমূল ঐক্যবদ্ধ ও শক্তিশালী হলে সকল পর্যায়ে দলীয় কার্যক্রম শক্তিশালী হয়। আওয়ামী ফ্যাসিবাদী শাসন ও জুলুম উপেক্ষা করে বিএনপি গণতন্ত্রকে সুসংহত করতে কাজ করছে। ত্যাগী ও সক্রিয়দের নেতৃত্বে নিয়ে আসতে সকল পর্যায়ে কাউন্সিল সফল করতে হবে।
তিনি আরও বলেছেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় ঐক্যবদ্ধ ও শক্তিশালী করতে হবে তৃণমূল বিএনপিকে। সেই সঙ্গে বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও চিকিৎসার জন্যে বিদেশ পাঠাতে সরকারকে বাধ্য করতে কঠোর আন্দোলনের জন্যে তৃণমূল বিএনপিকে প্রস্তুত থাকতে হবে।
রবিবার কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল মন্নান (মনাফ)। প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাবেক সহসভাপতি সাহাব উদ্দিন।
উপজেলা বিএনপি নেতা জুয়েল আহমদের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা অ্যাডভোকেট কামাল হোসেন, আলী আকবর, আব্দুল কাইয়ুম মাস্টার, কামাল উদ্দিন, ফখরুল ইসলাম মেম্বার, বদর উদ্দিন বদর, ইলাইচ মেম্বার, আনু মিয়া ও নছিম উদ্দিন।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আরজ আহমদ আনুকে সভাপতি, মনসুর আলমকে সাধারণ সম্পাদক, তরু মিয়াকে জ্যেষ্ঠ সহসভাপতি, আব্দুল কাইয়ুমকে যুগ্ম সাধারণ সম্পাদক ও গিয়াস উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে তেলিখাল ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি