ডাবর-জগন্নাথপুর সড়কে দুর্ঘটনায় প্রাণ গেলো ২ শিশুসহ ৩ জনের : আহত ৮

  • আপডেট টাইম : November 22 2021, 15:48
  • 168 বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় ডাবর-জগন্নাথপুর সড়কের সিচনী এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ ৩ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন।
রবিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (৩২), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯) ও লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮)। এছাড়া ৮ জন আহত হন ।
পুলিশ জানায়, কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও থেকে কয়েকজন শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। অনুষ্ঠান শেষে তারা নোহা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওনা হন; কিন্তু রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে মাইক্রোবাসটি রাস্তার উপর পার্কিংয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির ছাদ উড়ে রাস্তার পাশে গিয়ে পড়ে।
এ সময় মাইক্রোবাসে থাকা ১১ যাত্রী গুরুতর আহত হন। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় খোকন দাস, নিলয় দাস ও প্রণব চন্দকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন জানান, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর ঘটনাস্থল পরিদর্শন করেন।