মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পিকার্স ক্লাব অফ ইংলিশের ‘স্টোরি ফেস্ট’ সম্পন্ন

  • আপডেট টাইম : October 11 2021, 16:18
  • 145 বার পঠিত
মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পিকার্স ক্লাব অফ ইংলিশের ‘স্টোরি ফেস্ট’ সম্পন্ন

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সংগঠন এমইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশের উদ্যোগে ‘স্টোরি ফেস্ট’ শীর্ষক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান শেষ হয়েছে।
এ অনুষ্ঠানে শিক্ষার্থীরা ইংরেজি ভাষার মাধ্যমে নিজেদের করোনা মহামারির অভিজ্ঞতা তুলে ধরেন।
অনলাইন প্ল্যাটফর্ম জুমে এই আয়োজনের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয় বলে সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানিয়েছে।
জনসংযোগ শাখা জানায়, সিলেকশন রাউন্ড থেকে নির্বাচিত ৮ জন ফাইনালিস্ট ফাইনাল রাউন্ডে তাদের গল্প উপস্থাপন করেন।
ফাইনাল রাউন্ডে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং মানবিক ও সামাজিক অনুষদের ডিন অধ্যাপক ড সুরেশ রঞ্জন বসাক। বিশেষ অতিথি ছিলেন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অনিক বিশ্বাস। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সানজিদা চৌধুরী, জ্যেষ্ঠ প্রভাষক তাসনুভা তাবাসসুম, মহি উদ্দিন ও প্রভাষক সৈয়দ নাকিব সাদি।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জুয়াইরিয়া জুঁই। এছাড়া রিপা শীল ও ফারজানা বেগম যৌথভাবে প্রথম রানার-আপ এবং জামিলা হোসেন দ্বিতীয় রানার-আপ হওয়ার কৃতিত্ব অর্জন করেন।
শিক্ষার্থী মাহফুজ ও তিয়ার সঞ্চালনায় ফাইনাল রাউন্ড শুরু হয় সংগঠনের সভাপতি ও বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক গোলাম রব্বানির সূচনা বক্তব্যের মধ্য দিয়ে। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন, এমইউ স্পিকার্স ক্লাব অফ ইংলিশের জ্যেষ্ঠ সহ সভাপতি নূরুন্নাহার ডেজি। অনুষ্ঠানে যুক্ত ছিলেন, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড রমা ইসলাম ও জ্যেষ্ঠ প্রভাষক আব্দুল্লাহ আল মাসুদসহ অন্যান্য শিক্ষার্থী।-সংবাদ বিজ্ঞপ্তি