বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে সাজা কার্যকরের দাবি

  • আপডেট টাইম : August 30 2021, 18:19
  • 138 বার পঠিত
বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে সাজা কার্যকরের দাবি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে জাতিকে কলংকমুক্ত করেছেন। জাতির পিতার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করলেই তার আত্মা শান্তি পাবে।
সোমবার বিকেলে সিলেট মহানগরীর রায়নগর সরকারি শিশু পরিবারে (বালিকা) এতিম শিশুদের নিয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে অঙ্গীকার জনকল্যাণ সংস্থার আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল হক, রায়নগর সরকারি শিশু পরিবারের (বালিকা) উপতত্ত্বাবধায়ক মুনতাকা চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি কাউন্সিলর অ্যাডভোকেট সালমা সুলতানা, সহসাধারণ সম্পাদক মাধুরী গুণ, সহসাংগঠনিক সম্পাদক নূরুন্নাহার বেগম ও সমাজসেবী সদর উদ্দীন। সঞ্চালনায় ছিলেন, সাংবাদিক এম আহমদ আলী। দোয়া মাহফিল পরিচালনা করেন, সরকারি শিশু পরিবারের (বালিকা) ধর্মীয় শিক্ষক হাফিজ আব্দুল মালিক। পরে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি